Friday, May 3, 2024

ইসলামপুর ইউনিয়ন পরিষদে বিজয় দিবস পালন

১৬ই ডিসেম্বর (বৃহস্পতিবার) সকালে জেলার বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম‍্যান আহম্মদ আলী মাষ্টার এর নেতৃত্বে সাধারন সদস‍্য ও সংরক্ষিত মহিলা সদস‍্যগণকে সাথে নিয়ে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তির আয়োজন করেন। সকালে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, সাধারন সদস‍্য মোঃ মোহনমল্লিক, মোঃ মোহন শেখ, মোঃ তোফাজ্জল হোসেন, নবু শেখ। স্থাণীয় গণ‍্যমাণ‍্যদের মধ‍্যে মোঃ শাহিনুল হক প্রিন্স, মোঃ দিলু মিয়া, মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন, শামীম হোসেন, মোস্তফা মন্ডল, বিজন কুমার সিকদার, অসীম কুমার সিকদার, মোঃ রকিবুল ইসলাম রকি, ইউসুফ আলী প্রমুখ।
সংরক্ষিত মহিলা সদস‍্য ১,২ ,৩ নং ওয়ার্ডের ফাহিমা আক্তার ৪ ,৫, ৬ নং নাজমা বেগম, ওয়ার্ডের ,ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সুফিয়া বেগম।ইসলামপুর ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মনিরুজ্জামান খান। মাল‍্যদান শেষে বক্তব‍্য রাখেন ইসলামপুরের নব নির্বাচিত চেয়ারম‍্যান আহম্মদ আলী মাষ্টার। তিনি বলেন, আজ যে অনুষ্ঠান আমরা করছি সটা অর্জন করতে ১৯৭১ সালে ৩০ লক্ষ তাজা প্রাণ আর ২ লক্ষ মা ও বোনের সম্ভ্রমের বিনিময়ে পাওয়া। দেখতে দেখতে পার হয়ে গেল ৫০টি বছর। আজ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি। আমরা আজ এই শহীদ বেদী থেকে শপথ গ্রহণ করি যে, আমরা আমাদের স্বাধীনতাকে রক্ষা করতে যা কিছু করার করবো। আমরা আজ স্বাধীন দেশের নাগরিক। আজ আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি। এটা আমাদের জন‍্য কম প্রাপ্তি নয়। আমরা সারাজীবন এই বীর শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করে যাব। সেই সাথে আমরা আমাদের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়তে আপ্রাণ চেষ্টা করবো। দেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। আমরা সরকারের উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে এই ধারাকে এগিয়ে নিয়ে যাবো ইনশাল্লাহ্।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here