Thursday, May 9, 2024

ঈদকে সামনে রেখে পুলিশের বিশেষ মহড়া 

আসন্ন কোরবানি ঈদ কে সামনে রেখে রাজবাড়ী সদর থানা পুলিশ বিশেষ মহড়া দিয়েছে।  বৃহস্পতিবার দুপুর ২ টায় থানার সামনে থেকে একটি বিশেষ মহড়া রাজবাড়ী সদর উপজেলা মহাসড়কসহ বিভিন্ন হাট-বাজার এলাকা,শহরের  অলিগলি  প্রদক্ষিণ করে পুনরায় থানা চত্বরে এসে শেষ হয়। র‌্যালিতে পুলিশ ভ্যানসহ ১৫টি মোটরসাইকেলে থানার সকল অফিসার ও পুলিশ সদস্যরা অংশ নেয়।

জানা গেছে, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার সর্বত্র বাড়তি নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানোসহ চোরাচালান ও মাদক নির্মূলের লক্ষ্যে থানা পুলিশের এই মোটরসাইকেল শোডাউন।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান স্যারের দিকনির্দেশনায় ঈদ উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার মানুষের জান মালের নিরাপত্তাসহ অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের টহল বাড়ানো হয়েছে। এলাকায় কোন অপরিচিত বা অনাকাঙ্খিত কোন ব্যক্তি বা কর্মকাণ্ড দেখা গেলে পুলিশকে তাৎক্ষণিক অবহিত করতে হবে।

এছাড়াও কোরবানির হাটসহ মসজিদের নামাজ আদায়ের ক্ষেত্রেও জননিরাপত্তায় পুলিশ তৎপর থাকবে।
সবাই যাতে নির্ভয়ে যথাযথভাবে ঈদ উদযাপন করতে পারে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমরা আগাম প্রস্তুতি হিসেবে এই বিশেষ মহড়া করেছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here