Monday, May 6, 2024

এতিম শিশুদের সাথে  ইফতার করলো গোয়ালন্দ প্রবাসী ফোরাম 

বিশেষ প্রতিনিধিঃ  রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় একদল মানবিক মানুষ যারা তাদের পরিবার পরিজন রেখে বিদেশ থাকেন পরিবারের মুখে হাসি ফুটানোর জন্য। পাশাপাশি তারা হাসি ফুটান সমাজের দরিদ্র, অসহায় মানুষের মানুষ কে। তারি ধারাবাহিকতায় এবার তারা হাতে নিয়েছেন সমাজের সন্মানিত একটা বিশেষ শ্রেণিকে সন্মান জানানোর,আর এতিম শিশুদেরকে একদিন ইফতার খাওয়ানোর। আজ ছিল সেই বিশেষ দিন।

উপজেলার মঙ্গলপুর মাদ্রাসার এতিম শিশুদের ইফতার খাওয়ানো। আর এই মহতী কাজে স্বেচ্ছাসেবক ও এতিমদের সাথে সদয় সন্মতি জ্ঞাপন করেন আর একজন সৎ ও মানবিক কর্মকর্তা  রফিকুল ইসলাম স্যার। গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ভুমি।

হাদিসে রয়েছে “অর্ধেকটা খেজুর দান করেও তোমরা নিজেদেরকে জাহান্নামের হাত থেকে রক্ষা করতে পারো, যদি সেটাও না পারো সুন্দর করে হাসো” বুখারী শরীফ। দান হলো জানের ছাদকা, দানে ধন কমে না বরং বাড়ে। হাদিস শরীফ।

এবার প্রবাসী ফোরামের একদল মানবিক মানুষ যারা আল্লাহর পথে দান করতে চলেছেন। সমাজের সবচাইতে মুল্যবান কিন্তু অসহায় মানুষ কে। যায়া আমাদের কে ঈমানের পথে পরিচালিত করে সেই সব মুয়াজ্জিন আর ইমামদের। তারা পাবে একসেট করে জুব্বা। যেটা পরে তারা আজান দিবে, নামাজ পরাবে। কিছুটা হলেও তাদের মুখে হাসি ফুটানোর দায়িত্ব নিয়েছে প্রবাসীফোরামের এই সকল মানবিক মানুষগুলো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here