Monday, April 29, 2024

করোনা মোকাবিলায় “লাইফ কেয়ার” দিচ্ছে বিনামূল্যে স্বাস্থ্য ও সুরক্ষা সামগ্রী

করোনা ভাইরাস মোকাবিলায় বেসরকারি প্রাঃহাস্পাতাল ‘লাইফ কেয়ার’ দিচ্ছে বিনামূল্যে স্বাস্থ্য ও সুরক্ষা সামগ্রী । রাজবাড়ীর প্রাণকেন্দ্র বড়পুলে অবস্থিত বেসরকারি প্রাঃহাস্পাতাল ‘লাইফ কেয়ার’ ইতোমধ্যে ফরিদপুর লায়ন্স ক্লাবকে বিনামূল্যে  ৫ টি অক্সিজেন সহ পিপি,হ্যান্ডগ্লোবস,গোগলস,মাস্ক প্রদান করেছে।

করোনাক্রান্ত যে সকল রোগীরা হোমা আইসোলেশনে রয়েছে, সে সকল রোগীদের অক্সিজেন প্রয়োজন হতে পারে ।এ জন্য গ্রাম্য চিকিৎসককে একটি করে অক্সিজেন দিচ্ছে লাইফ কেয়ার। যে সকল গ্রাম্য চিকিৎসক করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে গিয়ে অক্সিজেন কিনতে পারেন না ,সে সকল গ্রাম্য চিকিৎসক পাচ্ছেন এ অক্সিজেন সিলিন্ডার।

এ বিষয়ে বেসরকারি প্রাঃহাস্পাতাল ‘লাইফ কেয়ার’এর ম্যানেজিং ডিরেক্টর (এম ডি) দিপক  কুন্ডু জানান, করোনা মোকাবিলায়  সকলের এগিয়ে আসা উচিৎ । আর সবাইকে সাবধানে চলতে হবে। তিনি আরো বলেন , ইতোমধ্যে ফরিদপুর লায়ন্স ক্লাবকে বিনামূল্যে  ৫ টি অক্সিজেন সহ পিপি, হ্যান্ডগ্লোবস, গোগলস, মাস্ক প্রদান  করা হয়েছে। পাংশা লিজা হেলথ কেয়ারেও এ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

পাংশা ছাত্রলীগকে ২৫ টি অক্সিজেন সিলিন্ডার সহ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। যারা অক্সিজেন ও নেবুলাইজার নিতে লাইফ কেয়ার ও লিজা হেলথ কেয়ারে আসেন ,তাদের জন্য এ সেবা বিনামূল্যে প্রদান করছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here