Friday, April 26, 2024

গোয়ালন্দে ছিনতাইকারী চক্রের সদস্য আটক, মালামাল উদ্ধার

  • মোজাম্মেলহক, গোয়ালন্দ:  রাজবাড়ীর গোয়ালন্দে জুয়েল ফকির (৩০) নামে ছিনতাইকারি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

সে উপজেলার উত্তর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ার মনির ফকিরের ছেলে। তার কাছ থেকে ছিনতাইকৃত বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাতে উপজেলার দৌলতদিয়া ৭নং ফেরিঘাট এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় আসামীর স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ী থেকে ছিনতাইকৃত ২টি মোবাইল ফোন, ডায়মন্ডের ১ টি আংটি ও একটি স্বর্ণের লকেট উদ্ধার করা হয়।দৌলতদিয়া হতে ছিনতাইকৃত মালামাল উদ্ধার ও ছিনতাইকারী জুয়েল ফকিরকে শুক্রবার রাতে গ্রেফতার করে থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, গত ০১ মার্চ দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে নড়াইল সদর উপজেলার রামেশ্বরপুর গ্রামের মো. ইমারত খানের ছেলে মো. জুয়েল খান ঢাকা যাবার পথে দৌলতদিয়া ৩নং ফেরিঘাট পয়েন্টের রাস্তার উপর বোনের একটি ভ্যানিটি ব্যাগ নিয়ে দাড়িয়ে থাকেন। এ সময় অজ্ঞাতনামা ৪ জন ছিনতাইকারি জোরপূর্বক তার নিকট থেকে ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নেয়। ওই ব্যাগের মধ্যে ১টি হোনার ৫০ লাইট মোবাইল,১ টি আইফোন সেভেন,১ টি স্বর্ণের আংটি, ১ টি স্বর্ণের লাভ লকেট, একজোড়া স্বর্ণের কানের দুল, ১ টি ডয়মন্ডের আংটি ও ইসলামী ব্যাংকের ১ টি এটিএম কার্ড ছিল।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, জুয়েল ফকিরের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলাসহ পূর্বের আরো ৪টি মামলা রয়েছে। সে একজন চিহ্নিত ছিনতাইকারি। আসামীকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here