Monday, May 6, 2024

গোয়ালন্দে যৌনপল্লীর সামনে থেকে দিনমজুরের লাশ উদ্ধার

মোজাম্মেলহক, গোয়ালন্দঃ গোয়ালন্দে শাহ আলম (৫০) নামে এক দিনমজুরের  লাশ উদ্ধার হলো যৌনপল্লীর তিন নং গেইট এর সামনে।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর পাশে রেলস্টেশন এলাকা হতে তার মরদেহ উদ্বার করেছে রেলওয়ে পুলিশ।

তিনি সিরাজগন্জের উল্লাপাড়া উপজেলার চক পাড়া এলংজানি গ্রামের মো. মোজাম্মেল প্রামানিকের ছেলে।

রবিবার (১৭ এপ্রিল) সকাল ৭.১৫ টার দিকে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে।

স্থানীয়রা জানান, কাজের সন্ধানে দেশের বিভিন্ন স্হান হতে অনেক শ্রমজীবী মানুষ প্রতিদিন দৌলতদিয়া ঘাটে আসেন। প্রতিদিন সকালে তারা রেলষ্টশনের প্লাটফর্মের উপরে শ্রম বিক্রির জন্য জড়ো হন। এই লোকটি তাদের একজন। শনিবার সারাদিনেও তিনি কোন কাজ পাননি। তার কাঁধে একটি ব্যাগ ও হাতে একটি কাঁচি ছিল। কাজ না পেয়ে তিনি সরাদিন এই এলাকা দিয়েই ঘোরাঘুরি করেন।

দুলাল শীল নামের স্হানীয় এক নর সুন্দর বলেন, এ ধরনের শ্রমজীবী লোকজন প্রতিদিন যৌনপল্লীর ৩ নাম্বার গেটের পাশে রেলস্টেশনের এ এলাকায় জড়ো হন। যারা কাজ পান তারা চলে যান।যারা কাজ পান না তারা রাত হলে রেলের পাশেই শুয়ে পড়েন। এই লোকটি সেভাবেই ঘুমিয়ে পড়ে।সকালে তাকে মৃত দেখা যায়।

মোসারফ নামের স্হানীয় এক হোটেল ব্যাবসায়ী বলেন, লোকটি নিতান্তই হত দরিদ্র। কাজ না পেয়ে হয়তো ক্ষুধা-তৃষ্ঞা নিয়েই লোকটি খোলা আকাশের নিচে ঘুমিয়ে পড়েছিল। এখানে কম টাকায় বোডিংয়ে থাকার সুযোগ রয়েছে। পকেটে ৫০ টি টাকা থাকলেও কোন মানুষের এভাবে রেলের পাশে ঘুমিয়ে পড়ার কথা না।

গোয়ালন্দ রেলওয়ে ফঁড়ি ইনচার্জ এস আই শহীদ বলেন, প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে স্টোক জনিত কারনে তার মৃত্যু হতে পারে।বিষয়টি নিশ্চিত করার জন্য লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here