Saturday, May 11, 2024

গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আটক

রাজবাড়ী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর ও গোয়ালন্দ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এর যৌথ অভিযানে ১০ গ্রাম হেরোইন সহ  হাসেম (৬০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হাসেম উত্তর দৌলতদিয়ার মৃত, আব্দুর রহমান শেখের ছেলে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে,মাম্লার অপর আসামী মোছা. রোজী বেগম পলাতক রয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার দৌলতদিয়া পুরাভিটা এলাকায় অভিযান পরিচালনা করেন, গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল।

গোপন সংবাদের ভিত্তিতে পুরাভিটা এলাকায় মাদক ব্যবসায়ী শেখ হাসেমের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বসতঘরের স্টিলের শোকেস এর মধ্য থেকে ১০০ পুড়িয়া যাহার ওজন ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটককৃত আসামি উত্তর দৌলতদিয়া পুরাভিটার মৃত আব্দুর রহমান শেখের ছেলে শেখ হাসেম (৬০)। এই মামলার অপর আসামি মোছা. রোজী বেগম অভিযান কালে পালিয়ে যায়।

এ প্রসঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোহাম্মদ শের আলম জানান, আমরা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে দৌলতদিয়া পুরাভিটায় অভিযান পরিচালনা করি।

আমাদের উপস্থিতি টের পেয়ে মামলার অপর আসামী মোছা. রোজী বেগম পালিয়ে যেতে সক্ষম হলেও হাসেম শেখকে আটক করতে সক্ষম হই। তার দেয়া তথ্য মোতাবেক তার ঘরে থাকা শোকেসের মধ্যে থেকে ১শ পুড়িয়া বা ১০ গ্রাম ওজনের হেরোইন জব্দ করি। আসামিকে নিয়মিত মামলা দায়ের পূর্বক গোয়ালন্দ ঘাট থানায় সোপর্দ করা হয়।এবং আমি নিজে বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করি।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here