Saturday, April 27, 2024

জেলা আওয়ামীলীগের উদ্যোগে করোনা মোকাবিলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস প্রতিরোধের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে  জেলা আওয়ামী লীগের আয়োজনে ১৫ ই জুলাই  সারে ১১ টায়  মহামারি করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক প্রচার ও প্রতিরোধে করনীয় সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

জেলা আওয়ামীলীগের সহ সভাপতি গণেশ নারায়ণ চৌধুরীর সভাপতিত্বে , জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড সফিকুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাদারণ সম্পাদক কাজী এরাদত আলী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাঃ সম্পাদক এড,শফিকুল আজম মামুন, দফতর সম্পাদক, শেখ গোলাম মোস্তফা বাচ্চু, উপ দফতর সম্পাদক, নুর মোঃভুইয়া,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, পৌর আওয়ামীলীগের সভাপতি এড,উজির আলী শেখ প্রমুখ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা মানুষকে খাদ্য সহায়তা প্রদান, করোনা মোকাবিলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভায় সিদ্ধান্ত সিদ্ধান্ত অনুযায়ী রাজবাড়ী পৌর আওয়ামীলীগ সহ ১৪টি ইউনিয়ন নিয়ে ১৫ ইউনিটের একটি টিম ও গোয়ালন্দ পৌর আওয়ামীলীগ সহ ৪টি ইউনিয়ন সহ ৫ টি ইউনিট ভাগ করে করোনা মোকাবিলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহ ১২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করার বিভিন্ন ফলপ্রসূ পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় আওয়ামীলীগের উদ্যোগে করোনা আক্রান্ত রোগী বহনের জন্য ফ্রী এম্বুলেঞ্চ সেবা সহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ কার্যক্রম সফল করার জন্য প্রত্যেক ইউনিয়ন,ওয়ার্ড উপজেলার আওয়ামীলীগের সভাপতি ,সাধারণ সম্পাদককে যুক্ত করে কমিটি গঠন করে  করোনা মোকাবিলায় সকল কে স্বাস্থ্য বিধি মেনে  চলার নির্দেশনা  ও খাদ্য সামগ্রী বিতরণের জন্য কাজ করার আহ্বান জানানো হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here