Thursday, May 9, 2024

নিখোঁজের ২ দিন পর পাট খেত থেকে লাশ উদ্ধার

রাজবাড়ী সদর উপজেলার  সুলতানপুর ইউনিয়নের ধর্মশীর গ্রামের, (গ্রামপুলিশ তরুণ সরকারের বাবা)  তারাপদ সরকার ১৩ ই জুলাই নিখোজের ৪৮ ঘন্টা পরে, ১৫ ই জুলাই সকালে সাড়ে ৯ টার দিকে নিখোঁজের লাশ সুলতানপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের পাট খেতে তার  লাশ পাওয়া যায়। পাট খেতের ভেতরে পরে থাকতে দেখা যায় তার নিথর দেহ।  তারাপদ সরকার (৬৭) ধর্মশীর গ্রামের মৃত কেতু সরকারের ছেলে। তিনি ২ বার স্টকের ও ডায়াবেটিসে আক্রান্ত মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছে তার পরিবার ।

জানা গেছে ,তারাপদ সরকার ১৩ ই জুলাই মঙ্গলবার সকাল আনুমানিক ৮ টার দিকে চা খাওয়ার উদ্দেশ্যে বের হলে তিনি আর ফিরে আসেন নিই। মঙ্গলবার দুপুর হতে আত্বীয় স্বজনের বাড়ি সহ নানা জায়গায় খোঁজা খুজি করে তাকে পাওয়া যায় নিই।

গতকাল ১৩ ইজুলাই সকালে রাজাপুর গ্রামে সৈয়দ আলীর পাট খেতের আইলে সৈয়দ আলী কাজ করতে গেলে প্রথম তার লাশ দেখতে পান। খবর পেয়ে  রাজবাড়ীর সদর সার্কেল শেখ শরিফ উজ জামান, সদর থানার অফিসার ইনচার্জ শাহাদৎ হোসেন, সাব  ইন্সপেক্টর সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন বলেন,লাশ পাওয়ার খবর পেয়েই আমি ও সদর সার্কেল শেখ শরিফ উজ জামান স্যার ঘটনাস্থল পরিদর্শন করি। মৃত ব্যাক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে  সাধারন ডায়েরি বা অপহরনের কোন অভিযোগ করা হয়নি। ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here