Friday, April 26, 2024

দূর্গমচর কুশাহাটায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে ফ্রি ক্যাম্প অনুষ্ঠিত

মোজাম্মেল হক লালটু, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দূর্গমচর কুশাহাটায় মা ও শিশুদের স্বাস্থ্য সেবা পৌঁছায়ে দিতে সেখানে গণস্বাস্থ্য কেন্দ্র ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে শনিবার ২৯ অক্টোবর সকাল ১০টার সময় দূর্গমচর কুশাহাটা গ্রামের নিয়ামত খাঁনের বাড়ীর উঠানে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে এ সময় মেডিকেল এসিষ্টেন্ট বেদেনা আক্তার, গর্ভবতী মা ও শিশুদের সেবা দেন। সে সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী সদর সহকারি উপজেলা শিক্ষা অফিসার আ. ছালাম মন্ডল, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ মো. আ. কাদের, রাজবাড়ী সরকারি আর্দশ মহিলা কলেজের সহকারি অধ্যক্ষ মো. আহসান হাবিব, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, বেসরকারি সংস্থার পায়াক্ট বাংলাদেশের ম্যানেজার মো. মজিবুর রহমান জুয়েল,গোয়ালন্দ ফাউন্ডেশনের আশরাফুল আলম, দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ মো. জুলফিকার হোসেন, মো. বাহাদুর খাঁন প্রমুখ।

আলেয়া ও মমতাজ বেগম বলেন, আমরা যে দূর্গমচরে বসবাস করি এখানে কোন স্বাস্থ্য সেবা পায়নি। বেসরকারি সংস্থা পায়াক্ট বাংলাদেশের সুপার ভাইজার রাজীব স্যারের উদ্দোগে এখানে গণস্বাস্থ্য কেন্দ্রের একটি মেডিকেল ফ্রি টিম দুই এক মাস পর পর এসে আমাদের এই চর অঞ্চলের মা ও শিশুদের সেবা দিয়ে থাকেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here