Saturday, May 4, 2024

দৌলতদিয়ায় এক যুবকের বাম হাত কেটে নিলো দুর্বৃত্তরা

  • মোজাম্মেলহক, গোয়ালন্দঃরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রিয়াজ(২৩) নামে এক যুবকের বাম হাতের কনুই এর নিচ থেকে ও কজ্বির উপর থেকে হাতটি এক কোপেবিচ্ছিন্ন করে ফেলে।

রোববার(৬ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে দৌলতদিয়া রেলস্টেশন এলাকা নিরালা বোডিংয়ের সামনে এই ঘটনাটি ঘটে।
হামলায় শিকার রিয়াজ সোরাপ মন্ডল পাড়ার মো. বাবু শেখের ছেলে।

জানাগেছে, প্রেম ঘটিত কারনে দুদিন আগে হুমাই নামে ঐই যুবককে একটি থাপ্পুর দেয় রিয়াজ সে বিষয় নিয়ে আজ মিমাংসার জন্য বসার কথা ছিলো তার আগেই এই ঘটনাটি ঘটে।

দৌলতদিয়া ৫ নং ওয়ার্ডের সদস্য আ. জলিল ফকির বলেন, আমরা কয়েক জন আমার বোডিংয়ে বসে গল্প করছি এরি মধ্যে দেখত পাই রিযাজ নামের ছেলেটি চিৎকার করে দৌড়ে আমার বোডিংয়ের মধ্যে ডুকে যায় তখন আমরা খেয়াল করি তার হাত থেকে রক্ত ঝড়ছে। আমরা কয়েক জন মিলে ঐ যুবকে ধাওয়া দিলে সে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায় সেখানে কর্মরত থাকা চিকিৎসক তাকে ফরিদ পুর মেডিকেল হাসপালে রেফার করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

এবিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, ‘আমি সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আমার মোবাইল ফোর্স পাঠিয়েছি এবংআমি নিজেও এসেছি।এসে জানতে পারলাম প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে রিয়াজ নামের যুবকের হাতটাকে কুপিয়ে জখম করে ফেলে সাথে সাথে হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়।ওকে ফরিদপুর হাসপাতালে নেওয়া হয়েছে ওখান থেকে তাকে ঢাকায় রেফার করছে। আর এ ঘটনার সাথে জড়িত যারা তাদের কে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here