Saturday, May 4, 2024

ঐতিহাসিক ৭ ই মার্চ গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

ঐতিহাসিক ৭ ই মার্চ গণমাধ্যমের ভূমিকা শীর্ষক’ আলোচনা ও গুনীজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৬ই মার্চ(রবিবার) বিকেলে বাংলাদেশ জাতিয় শিশু কল্যান পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু পদক প্রাপ্ত ব্যক্তিত্ব, বাংলাদেশ অনলাইন মিডিয়া, এ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলতাফ মাহমুদের সভাপতিত্বে  বাংলাদেশ অনলাইন মিডিয়া এ্যাসোসিয়েশন (BOMA) কর্তৃক আয়োজিত ‘৭মার্চ গনমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনায় ও গুনীজন সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের সম্মেলন প্রস্তুতকমিটির আহবায়ক শিরীন আহমেদ এম.পি।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্য্যনির্বাহী কমিটির সদস্য ও লালন গবেষণা একাডেমীর উপদেষ্টা জনাব পারভীন জামান কল্পনা।

বিশেষ অতিথি ছিলেন,অস্ট্রিয়া-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি-জনাব মাহবুবুর রহমান, জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা-এনএনসির সভাপতি আলহাজ্ব মাসুম বিল্লাহ, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি কৃ্ষিবিদ ড. আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি এ্যাডভোকেট মোতাসিম বিল্লাহ, ফকির লালন শাহ মাজার-কুষ্টিয়ার সাবেক খাদেম ও লালন গবেষণা একাডেমীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফকির আলাউদ্দিন শাহ্।

ঐতিহাসিক ৭ ই মার্চ গনমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা ও গুনীজন সংবর্ধনা শেষে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে ঢাকা টিভি, লালন গবেষণা একাডেমী এবং এনি মাল্টিমিডিয়ার শিল্পিবৃন্দ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here