Wednesday, May 8, 2024

দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’ র উদ্যোগে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

মোজাম্মেলহক, গোয়ালন্দ:পবিত্র রমজানুল উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন বি এন পি,র উদ্যোগে ইফতার ও দোয়ার মাফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২৪ এপ্রিল) বিকেলে দৌলতদিয়া জামিয়া ইসলামীয়া দারুল তাক্বাফুর মাদ্রাসার মাঠ চত্তরে ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ ও কারা মুক্তি কামনায় ইফতার ও দোয়ার মাফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় স্থানীয় বিএনপির নেতাকর্মী ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মী ছাড়াও নানা পেশা শ্রেনীর মানুষ ও আমন্ত্রিত অতিথি গনরা ইফতার ও দোয়ার মাফিলে আল্লাহ রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. মোহন মন্ডল এর সভাপতিত্বে দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মো. আইয়ুব আলী খাঁনের সঞ্চচালনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র উপদেষ্ট মো. নাজিরুল ইসলাম তিতাস,
উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. সুলতানুর রহমান মুন্নু, যুগ্নসম্পাদক মো. হালিম ফকির, পৌর বিএনপির সিনিয়ার সহ সভাপতি জাজিরুল ইসলাম রাসেল,পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আমিরুল ইসলাম বাকের, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম মুক্তার, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়ার সহসভাপতি ডা. মো. আবুল হোসেন, সহসভাপতি আ. মান্নান সরদার, ইউনিয়ন বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক মো.সুলতান আহম্মেদ, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি মো. রেজাউল হাসান মিঠু, মো. বিল্লাল,মো. জাহিদ ও নজরুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here