Monday, April 29, 2024

দৌলতদিয়া যৌনপল্লীতে এনজিও কর্মীর নামে প্রতারণা মামলা

স্টাফ রিপোর্টারঃ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর মুক্তি মহিলা ফিট লিডার লাইলী মোহন (৩৮) এর বিরুদ্ধে মঙ্গলবার (১৫ মার্চ) রাজবাড়ী ৩ নং আমলী আদালতে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের খোরশেদ আলমের স্ত্রী শামেলা বেগম নাজমা।

বিজ্ঞ আদালত মিস পিটিশন মামলা নং- ৪৭/২২ টি তদন্তর জন্য রাজবাড়ী ডিবি পুলিশ কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছেন। আগামী ১৮ মে ধার্য্য তারিখের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। মামলার এজাহারে শামেলা বেগম (নাজমা) জানান, গত ৩১/০৫/২০১৬ইং তারিখ হইতে গত ১১/০৩/২০২২ইং তারিখ পর্যন্ত আসামীর বসতবাড়ীতে ৩ লক্ষ ৬০ হাজার টাকা আত্মসাৎ করে। আসামীর নিকট সমিতির টাকা ফেরত চাইলে লাইলি আজ দিচ্ছি, কাল দিচ্ছি বলে সময় ক্ষেপন করিতে থাকে।

পরবর্তীতে আসামী বাদীনির নিকট বেশ কিছু কাগজপত্র প্রদান করিয়া প্রকাশ করে যে, বাদীনির নামে আসামী শিক্ষিত বিধায় প্রতারণার আশ্রয় নিয়ে বিভিন্ন সমিতি ও ইন্সুরেন্স একাউন্ট খুলিয়াছেন। কিছুদিনের মধ্যেই বাদীনির টাকা ফেরত প্রদান করিবেন বলে আরও বেশ কিছুদিন ঘোড়াইতে থাকে। সহজ সরল অশিক্ষিত বাদীনি বিভিন্ন লোক মারফত জানিতে পারেন যে, আসামী বাদীনিকে যে কাগজপত্র প্রদান করিয়াছেন তা ভিত্তিহীন ভুয়া এবং রাজবাড়ীতে এ নামে কোন সমিতির অস্তিত্ব নাই। প্রকাশ থাকে যে, আসামী লাইলী বেগম দৌলতদিয়া যৌনপল্লী থেকে বিভিন্ন লোকের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here