Friday, April 26, 2024

দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার 

উজ্জল হোসেন,পাংশা (রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশায় দ্বিতীয় শ্রেণীতে পরুয়া ৭ (সাত) বছর বয়সী স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবুল মহাজন নামের এক সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গত মঙ্গলবার (১০মে) উপজেলার মাছপাড়া ইউনিয়নের গাড়াল গ্রামে এ ঘটনা ঘটে।  আবুল মহাজন একই গ্রামের মৃত দুখি খা’র ছেলে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় স্কুল ছাত্রীর মা জানান, গত মঙ্গলবার (১০মে) আমার দুই মেয়েকে বাড়িতে রেখে প্রতিবেশী মজনুর স্ত্রীর সাথে আমি ব্যক্তিগত কাজে মাছপাড়া বাজারে যাই। ‍আমার বাড়ি ফিরে আসতে দেরি হলে আমাকে খুজতে মজনুর বাড়িতে যায় আমার দুই মেয়ে। সেখানে যাওয়ার পর আমার দুই মেয়ে বৃষ্টিতে আটকা পরলে অভিযুক্ত আবুল মহাজন আমার বড় মেয়েকে ধরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। পরে আমার মেয়ে সেখান থেকে পালিয়ে আসে। আমি বাড়িতে আসলে আমার মেয়ে সম্পূর্ণ ঘটনা আমাকে জানায়। পরে বিষয়টি আমি আমার স্বামীকে জানাই এবং অনেক চিন্তা ভাবনা করে গত বৃহস্পতিবার (১২মে) পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

অভিযুক্ত আবুল মহাজন এর ছেলে হাসান মাহমুদ বলেন, অভিযোগকারী আমাদের প্রতিবেশী তাদের সাথে আমাদের অনেক আগে থেকেই জমি-জমা ও গাছ-কাটা সহ বিভিন্ন বিষয়াদী নিয়ে বিভিন্ন সময় দ্বন্দ  হয়। সেই সূত্র ধরেই আমার বাবার নামে এই মিথ্যা অভিযোগ দিয়েছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে আগামীকাল আদালতের পাঠানো হবে।

 

ফলোয়াপ-

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here