Friday, April 26, 2024

নিজেকেই নিয়ে ব্যাস্ত আছি – পূজা চেরি

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তিনি কি প্রেম করছেন? এমন প্রশ্নের মুখোমুখি প্রায়ই হতে হয়। যদিও তার সম্পর্ক নিয়ে তেমন গুঞ্জন ওঠেনি সেভাবে। তারপরও তার মুখ থেকে প্রেমের বিষয়ে শুনতে চাওয়া হলে পূজা বলেন, আমার আসলে প্রেম নিয়ে অত আগ্রহ নেই। যতটুকু কাজই করি না কেন ব্যস্ত থাকি খুব। পড়াশোনা, কাজ সবমিলিয়ে ভালোই ব্যস্ত থাকা হয়। আর যতটুকু সময় থাকে বাসায় থাকি। সবমিলিয়ে নিজেকে ঘিরেই ব্যস্ততা। যাদের অনেক সময়, তারা প্রেম করেন হয়তো। আর আমি সময় থাকলেও প্রেম করব না। কারণ প্রেম আলাদা একটা ঝামেলা। বাড়তি কোনো চাপ নিতে চাই না।

এদিকে  পূজা চেরি বড় পর্দার পাশাপাশি ওটিটি মাধ্যমেও কাজ শুরু করেছেন। সুমন ধরের পরিচালনায় ‘প্যারাসাইকোলজি’ শিরোনামে একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন তিনি। এখানে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন এই গ্ল্যামারকন্যা। প্রথমবার ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে দারুণ অভিজ্ঞতাও হয়েছে বলে যোগ করেন ‘পোড়ামন-২’ খ্যাত এই নায়িকা।

নতুন কাজের খবর আছে কিনা জানতে চাইলে সবশেষ পূজা বলেন, অনেকগুলো নতুন কাজের কথা চলছে। তবে এখনই বলতে চাচ্ছি না। চূড়ান্ত হলে সবাইকে জানিয়েই কাজ শুরু করব।”

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here