Saturday, April 27, 2024

পাংশায় শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ১নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান. সজিব হোসেন এর সভাপতিত্বে ও অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আব্দুল মজিদ মাস্টারের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ইউনিয়ন আ. লীগের সহ-সভাপতি এনামুল হক, মো.আমিরুল ইসলাম (পাকু) প্রমুখ। অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের হেডমাস্টার সহ বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ এবং ম্যানেজিং কমিটির সদস্য মো. রবিউল আলম, ডা. বকু উপস্থিত ছিলেন।

এসময় বিদায় শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার সকল কাগজপত্র(এ্যাডমিট কার্ড) শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। এছাড়াও সকল পরীক্ষার্থীদের পাশের সফলতার জন্য দোয়া করা হয়, দোয়া পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের ধর্মীয় শিক্ষক মো. আবুল খায়ের। অনুষ্ঠানে এনামুল হক পরীক্ষার্থীদের উদ্দশ্যে বলেন- যারা গোল্ডেন প্লাস পাবে তাদের জন্য ১হাজার এবং যারা প্লাস পাবে তাদের জন্য ৫শত টাকা খুশি হয়ে দিবেন।

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here