Saturday, May 11, 2024

পাংশায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৪ মে) সকালে পাংশা উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২টা থেকে ৩:২০ মিনিট পর্যন্ত উপজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম এম.পি।

প্রধান অতিথির বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, উপজেলার পুলিশ প্রশাসন এবং সর্বস্তরের লোকজনের সহযোগিতায় পাংশায় চুরি, ডাকাতি ও মাদকমুক্ত করা সম্ভব। পাংশায় যারা নদী থেকে অবৈধভাবে মাটি ও বালু কাটছে তাদেরকে কঠোর শাস্তির আওতায় আনতে হবে। কোনো ভাবেই নদী থেকে অবৈধভাবে মাঠি ও বালু কাটতে দেওয়া হবেনা।
সভায় আরও বক্তব্য রাখেন, রাজবাড়ী -২ আসনের সংরক্ষিত মহিলা এমপি এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা প্রেসক্লাব সভাপতি এসএম রাসেল কবীর, পাংশা উপজেলার বিভিন্ন অফিসের সরকারি কর্মকতাগণ, উপজেলার ১০টি ইউ.পির নবনির্বাচিত চেয়ারম্যানগণ প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here