Friday, May 3, 2024

পাংশায় ৪০ জন দরিদ্র রোগীদের মাঝে চেক প্রদান

উজ্জল হোসেন,পাংশা(রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশায় বৃহস্পতিবার (২১ এপ্রিল) ক্যানসার, কিডনী, লিভার, সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হ্নদরোগ ও থ্যালাসেমিয়া এই ৬টি রোগে আক্রান্ত রোগীদের জনপ্রতি ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ৪০ জনের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ব এ চেক প্রদান করা হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী’র সভাপতিত্বে এ চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা সমাজ সেবা অফিসার রবিউল হোসেন প্রমূখ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী বলেন, রোগীদের চিকিৎসার্থে মাঠ পর্যায়ে জনপ্রতি ৫০ হাজার টাকা করে প্রদান মাননীয় প্রধানমন্ত্রীর মহানুভবতা। একজন মহানুভব মানুষ ছাড়া এটা সম্ভব না। প্রধানমন্ত্রী যে দেশের মানুষের কল্যাণে কাজ করেন এটা তার আরও একটি প্রমাণ।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড়া ইতিপূর্বে এমন উদ্যোগ কেউ গ্রহন করেননি।
উপজেলা সমাজসেবা অফিসার রবিউল হোসেন বলেন, এসকল রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ব এ টাকা পেতে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে আবেদন করতে পারবেন।
এসময় চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রাপ্ত ক্যানসার, কিডনী, লিভার, সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হ্নদরোগ বা থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগিদের মধ্যে কেউ কেউ আবেগ আপ্লুত হয়ে পড়েন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here