Monday, April 29, 2024

পাংশা থানা পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ ২ জন গ্রেপ্তার

উজ্জল হোসেন (পাংশা) রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় দুটি ওয়ান শুটারগান, চার রাউন্ড তাজা কর্তুজ, ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ২ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার মাছপাড়া ইউনিয়নের কানুখালী গ্রামের মৃত আজাহার আলী শেখের ছেলে মো. আরিফুল ইসলাম (৩৩) এবং উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের আফতাব মণ্ডলের ছেলে মো. আশরাফুল মণ্ডল (৩৫)।

এ বিষয়ে মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১২টায় প্রেস কনফারেন্সে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার (৪ জুলাই) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে পাংশা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমানসহ থানা পুলিশের একটি টিম। অভিযান পরিচালনা করে আরিফুল ইসলামকে তার বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার স্বীকারোক্তি মতে তার বসতঘরের খাটের নিচ থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, একই রাতে সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিমপাড়ার গোলাপ মণ্ডলের মেহগনি বাগান থেকে মো. আশরাফুল মণ্ডলকে আটক করা হয়। এ সময় তার স্বীকারোক্তি মতে মেহগনি বাগানের পাটকাঠির পালার মধ্যে থেকে দুটি ওয়ান শুটারগান এবং চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. আরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) টেবিল ১০(ক)/৩৬(১) টেবিল ১৯(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। গ্রেপ্তারকৃত মো. আশরাফুল মণ্ডলের বিরুদ্ধে থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(ধ)(ভ) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি মোহাম্মদ মাসুদুর রহমার আরো জানান, গ্রেপ্তারকৃত মো. আশারফুল মণ্ডল নিষিদ্ধঘোষিত ওহাব বাহিনীর সেকেন্ড ইন্ড কমান্ড। তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় ৭টি মামলা রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here