Tuesday, May 7, 2024

পুলিশের সহায়তায় চিকিৎসা পেলো রাস্তার ধারে পরে থাকা অসুস্থ্য ব্যাক্তি

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীর মুরগী ফার্ম বাসস্টান্ড সংলগ্ন সড়কের পাশে পরে থাকা অসুস্থ্য এক ব্যাক্তিকে রাজবাড়ী সদর হাঁসপাতালে নিয়ে চিকিৎসা দিয়েছে রাজবাড়ী পুলিশ ।

জানাগেছে, গতকাল রাত ১০ টার দিকে মুরগী ফার্ম বাস স্টান্ডের পাশে বালিয়াকান্দি সড়কে কে বা কারা লোকটিকে ফেলে যায়। লোকটির ডান পায়ের চারটি আঙ্গুল পচন ধরা। ৯ই জুন (শুক্রবার) সকালে নতুন বাজারের অনেক ব্যাবসায়ী ও পথচারীরা তাকে উলঙ্গ অবস্থায় দেখতে পায়।

হোটেল গরীবে নেওয়াজ এর মালিক হানু মিয়া জানান, সকাল থেকেই দেখতে পাই লোকটি আমার হোটেলের অপর পাশে রাস্তার ধারে বসে ব্যাথায় কান্নাকাটি করছে। আমার ছেলে গেঞ্জি আর প্যান্ট পরিয়ে দেয়। দুপুরে বৃষ্টি এলে ভিজতে থাকে পরে একটা পলিথিন তার গায়ের উপর দেওয়া হয়। লোকটির অবস্থা দেখে আমার খুব মায়া হচ্ছিলো। আমার হোটেল থেকে খাবারও দিয়েছি।

মুদি দোকানি ইমরান জানান, আমার দোকানের পাশে গতকাল রাত ১০টার দিকে কে বা কারা ফেলে গেছে , একটা বস্তার মধ্যে ভরা ছিল। পরে এখানেই পরে থাকে আর সকালেও এসে দেখি এখানেই রয়েছে। লোকজন আসা যাওয়ার সময় কেউ কেউ তাকে টাকাও দিচ্ছে।

ফার্মেসী বায়বসায়ী কাইয়ুম খান বলেন, সকাল থেকে এসে দেখি লোকটি  উলঙ্গ অবস্থায় পরে আছে রাস্তার পাশে। বিভিন্ন লোকজন মহিলা পুরুষ যাতায়াতের সময় লজ্জায় মুখ লুকিয়ে যাচ্ছিলো । সারাদিন ই দেখছি এখানে পরে আছে । কান্নাকাটি করছে। লোকজন টাকা পয়সা ,খাবার দিচ্ছে। তার পায়ের যে অবস্থা দেখলাম তার উন্নত চিকিৎসা করা দরকার । মানুষটিকে দেখে খুব মায়া হচ্ছিলো ।

সরেজমিনে দেখা যায়, লোকটির ডান পায়ে পচনধরা অবস্থা। কান্নাকাটি করছে। কথা হলে তিনি জানান মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার হরিরামপুরে তার বাড়ী , ফরিদপুরের ভাঙ্গা সদরদি তার শশুর বাড়ী । তিন টি ছেলে রয়েছে তার। ‘ তবে তাকে দেখে ও তার কথা বার্তায় মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছিলো ।
লোকটি এভাবে রাস্তার পাশে পরে আছে খবর পেয়ে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাঁসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান।

এ বিষয়ে তিনি জানান , পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় আমি ঘটনাস্থল থেকে লোকটিকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাঁসপাতালে প্রাকথমিক চিকিৎসা দেওয়ার পর সার্জারি ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছে। তার নাম ঠিকানা অনুযায়ী খোজ করা হচ্ছে তিনি শশুরবাড়ীর যে ঠিকানা দিয়েছেন সেখানে খোঁজ নেওয়া হয়েছে ,সেখানে তার স্বজন কাউকে পাওয়া যায় নি । তার দেওয়া নিজের ঠিকানা মুন্সিগঞ্জে আমাদের লোক পাঠানো হয়েছে। খোঁজখবর নেওয়া হচ্ছে। তার চিকিৎসার জন্য সার্বিক খোজখবর রেখেছেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here