Saturday, May 18, 2024

পুলিশের হাতে ৫ জুয়াড়ি আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাজার এলাকা অভিযান চালিয়ে পাবনা মনজু বোডিংয়ের ৭ নং রুমে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও তাসসহ ৫ জন জুয়াড়িকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো, ছোটভাকলা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড নলডুবি গ্রামের আসগর আলী খানের ছেলে মো. ইমদাদুল হক (২৭), দৌলতদিয়া বদন মৃধার পাড়ার মো. বারেক সরদারের ছেলে মো. খলিল সরদার (২৫), একই গ্রামের মৃত বদন আলী মৃধার ছেলে মো. সাহেদ মৃধা (৩৫), ইবাদুল্লাহ মিস্ত্রি পাড়ার মো. লালচান শেখের ছেলে মো. রেজাউল শেখ (২৫) ও ফেলু মোল্লার পাড়ার মো. বারেক মোল্লার ছেলে মো. শহিদ মোল্লা(৩০)
এজাহার সূত্রে জানা যায়, রাত ১০ টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকায় ডিউটিরত ছিলেন এস.আই (নিঃ) মাছরুল আলম। এসময় তিনি জানতে পারেন একদল জুয়াড়ি দৌলতদিয়া বাজার এলাকায় পাবনা মনজু বোডিংয়ে টাকা দিয়ে জুয়া খেলছে। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ইনচার্জ মহাদয় কে জানিয়ে সঙ্গীয় অফিসার ফোর্সসহ সেখানে অভিযান পরিচালনা করেন। এবং নগদ টাকা ও তাসসহ ৫ জুয়াড়িকে আটক করে পুলিশ।
সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তাদেরকে ১৮৬৭ সালের জুয়া আইনে ৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here