Monday, May 6, 2024

বাবা সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিসে চা বিক্রি করায় কপাল ফাটালো  স্কুল ছাত্রের 

  • আসন্ন ২৮ নভেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খানের নির্বাচনী অফিসে চা বিক্রি করার অপরাধে বাড়ীতে ঢুকে দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রের কপাল ফাটিয়েছে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমের সমর্থকেরা।
    রবিবার রাত ১১টার দিকে উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের তালেব শেখের বাড়ীতে এ হামলা চালিয়েছে।

তালেব শেখ অভিযোগ করে বলেন, জাহিদ শেখ দীর্ঘদিন ধরে বাঘুটিয়া বাজারে চা বিক্রি করে আসছে। তার চায়ের দোকানের পাশে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খানের নির্বাচনী অফিস। ওই অফিসে চা বিক্রি করার অপরাধে রবিবার রাত ১১ টার দিকে ফরিদ শেখ, আনোয়ার শেখ, টিটুল, বাবু, ফিরোজসহ শতাধিক লোকজন লাঠিসোটা নিয়ে বসতবাড়ীতে প্রবেশ করে। জাহিদ শেখের ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তার ঘুমন্ত ছেলে তুলশী বরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া ছেলে সিফাত শেখ (৭) কে লাঠি দিয়ে বাড়ী দিয়ে কপাল ফাটিয়ে দেয়। এসময় হামলাকারীরা রেশমা বেগম, জাহাঙ্গীর শেখ, সুখি বেগম, জাহিদ শেখ, সিফাত ও আমাকে মারধোর করে ও ঘর ভাংচুর করে। রাতেই বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে বালিয়াকান্দি থানায় রাতেই মামলা দায়ের করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, হামলা, মারধোর ও ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগের পর মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here