Saturday, April 27, 2024

বালিয়াকান্দিতে মরহুম আবুল হোসেন রানা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

“ক্রীড়াকে আকড়ে ধরি, মাদকমুক্ত দেশ গড়ি” এ শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বেতেঙ্গা নতুন বাজার মিলন সংঘের উদ্যোগে মরহুম আবুল হোসেন রানা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় টাইব্রেকারের মাধ্যমে ৪-৫ গোলে পাটুরিয়া একাদশকে হারিয়ে চরআড়কান্দি একাদশ চ্যাম্পিয়ান হয়।
রবিবার বিকালে আড়কান্দি রেলওয়ে ফুটবল মাঠে বেতেঙ্গা নতুন বাজার মিলন সংঘের সভাপতি মোঃ খলিলুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ফাতেমা ট্রান্সপোর্ট এন্টার প্রাইজের সত্বাধিকারী ও অন্যতম সেরা করদাতা মোঃ রাকিবুল ইসলামের সার্বিক সহযোগিতায় খেলাটি উদ্বোধন করেন, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, আবুল কালাম আজাদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
খেলাটির উদ্বোধনী অনুষ্টানে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, দীর্ঘদিন করোনা ভাইরাসের কারণে খেলাধুলা বন্ধ ছিল। আজকের এ উপস্থিতি প্রমান করে এ অঞ্চলের মানুষ ফুটবল প্রিয়। খেলাধুলায় ব্যস্ত থাকলে তারা মাদক থেকেও দুরে থাকে। এ কারণে খেলাধুলায় উৎসাহিত করতে হবে।
বেতেঙ্গা নতুন বাজার মিলন সংঘের সাধারণ সম্পাদক এবং ফাতেমা ট্রান্সপোর্ট এন্টার প্রাইজের সত্বাধিকারী ও অন্যতম সেরা করদাতা মোঃ রাকিবুল ইসলাম বলেন, দীর্ঘদিন খেলাধুলা না হওয়ার কারণে তার ঐকান্তিক প্রচেষ্ঠায় ও এলাকার মানুষের স্বতফুত সহযোগিতায় খেলাটি সম্পন্ন হয়েছে। তিনি এলাকার মানুষের জন্য সেবামুলক কাজ করে যাবেন।
খেলায় প্রথমে ২-২ গোলে পাটুরিয়া একাদশকে হারিয়ে চরআড়কান্দি একাদশ সমতা হলেও পরে টাইব্রেকারের মাধ্যমে ৪-৫ গোলে পাটুরিয়া একাদশকে হারিয়ে চরআড়কান্দি একাদশ চ্যাম্পিয়ান হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here