Sunday, April 28, 2024

নারুয়া বাজার বনিক সমিতির পাল্টাপাল্টি কমিটি গঠন

  • বালিয়াকান্দি (রাজবাড়ী)সংবাদদাতা ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ঐতিহ্যবাহী নারুয়া বাজার বনিক সমিতির পাল্টাপাল্টি কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলামের নেতৃত্বে নারুয়া চাউল বাজারের ঘরে এক সভায় সভাপতি আলমগীর হোসেন মোল্যা, সাধারণ সম্পাদক গণি শেখ ও সাংগঠনিক সম্পাদক শেখ মহিদুল ইসলামসহ পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন।

ব্যবসায়ীদের পাশ কাটিয়ে কমিটি গঠন ও ওই সভায় সম্মন্বিত মালিকদেরকে কটুক্তির প্রতিবাদে শনিবার সকালে নারুয়া বাজার মাংস ঘরে নারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মার্কেট মালিক সায়েদুর রহমান চুন্নুর সভাপতিত্বে বক্তৃতা করেন, নারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম মাষ্টার, নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিরাজুল ইসলাম, ব্যবসায়ী জহুরুল ইসলাম চাঁন্দু, তুহিনুর রহমান, ফারুক হোসেন, রবিউল ইসলাম, রবিউল ইসলাম ঝন্টু, মোক্তার খান, নয়ন হোসেন, সৈয়দ আলী মাষ্টার প্রমুখ।
বক্তারা বলেন, নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম তার ইচ্ছা মতো কমিটি ঘোষণা করেছেন। তার নিজের লোক দিয়ে কমিটি ঘোষণা করলেও বাজার ব্যবসায়ীদের মূল্যায়ন করা হয়নি। আজ থেকে নিজেদের পাহাড়া নিজেরা প্রদান করাসহ ঘোষিত কমিটির প্রতি অনাস্থা ও ভোটের মাধ্যমে নির্বাচন না হওয়া পর্যন্ত নতুন কমিটি ঘোষণা করেন। সম্মন্বিত মালিকদেরকে কটুক্তিকারীদেরকে ধিক্কার জানানো হয়।
ঘোষিত বণিক ও মালিক সমিতির সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমানকে সভাপতি, বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী খানের ছেলে ব্যবসায়ী রবিউল ইসলাম ঝন্টু খানকে সাধারণ সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলামকে পুনরায় সাংগঠনিক সম্পাদক ঘোষণা করেন।

বালিয়াকান্দির নারুয়া বাজার বনিক সমিতির পাল্টাপাল্টি কমিটি গঠন
বালিয়াকান্দির নারুয়া বাজার বনিক সমিতির পাল্টাপাল্টি কমিটি গঠন

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here