Saturday, April 27, 2024

বিএমএসএফ’র দোয়া ও ইফতার অনুষ্ঠিত

ঢাকা, রবিবার, ২৪ মার্চ, ২০২৪:  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্যদের সম্মানে বার্ষিক দোয়া ও ইফতার রবিবার নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে রবিবার বিকাল ৪টায় কেন্দ্রীয় কমিটির আয়োজনে নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া ও ইফতারির আয়োজন করা হয়। ইফতারির আগে গরীব-দূ:স্থদের মাঝে ইফতারি ও খাবার বিতরন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর।

দোয়া ও আলোচনায় উপস্থিত ছিলেন বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের সদস্য আমির হোসেন, কেন্দ্রীয় আইন উপদেষ্টা এ্যাডভোকেট নার্গিস বেগম, কেন্দ্রীয় সহ-সভাপতি মো: মিজানুর রশীদ রাসেল, যুগ্ম-সম্পাদক কবির নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাসেল ও মাহবুবুর রহমান মুরাদ, প্রশিক্ষণ বিষয়ক উপ-কমিটির সদস্য শাহিন আলম, উপ-দপ্তর সম্পাদক মিরাজ মোস্তাফিজ, আইটি বিষয়ক উপ-কমিটির সদস্য ইব্রাহীম শরীফ মুন্না, যুব বিষয়ক সম্পাদক আনিস মাহমুদ লিমন, শিক্ষা বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল হুদা বাবু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য জি কে রাসেল, ইউসুফ আলী খান, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য জামাল খান ও ঢাকা জেলার নেতা অমরঞ্জন মজুমদার প্রমূখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম। দোয়ানুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here