Sunday, May 5, 2024

ভোক্তা-র অভিযানে চার প্রতিষ্ঠান মালিককে জরিমানা

রাজবাড়ী জার্নালঃ

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে চার প্রতিষ্ঠান মালিক কে জরিমানা আদায় করা হয়েছে । ১১ই নভেম্বর (শনিবার) রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে চার প্রতিষ্ঠান মালিককে মোট ১১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে গোয়ালন্দ মোড় বাজার এলাকার মেসার্স খান মেডিকেল হল মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায় ৫হাজার টাকা , হাজী স্টোর মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৩হাজার টাকা , আল মদিনা স্টোর মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ১হাজার টাকা ও আকাশ ফার্মেসীর মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ২ হাজার টাকা মোট চার প্রতিষ্ঠান মালিক কে জরিমানা আদায় করা হয়েছে।

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসান জানান, জনস্বার্থে এরুপ অভিযান অব্যাহত থাকবে । জেলা প্রশাসন রাজবাড়ী ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় এবং জেলা পুলিশ রাজবাড়ী এর সদস‌্যবৃন্দ ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সদর উপজেলা রাজবাড়ী- এর অংশগ্রহণে উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here