Monday, April 29, 2024

রাজবাড়ীতে অস্ত্র সহ চার মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র অভিযানে মোঃ দুল্লা শেখ ওরফে শামীম শেখ(৩৫) কে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছে থেকে একটি বিদেশি পিস্তল একটি পিস্তলের ম্যাগজিন চার রাউন্ড গুলি ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এস আই নিজামউদ্দিন মোল্লা, এসআই জাহাঙ্গীর মাতুবব্বর, এএসআই মেহেদী হাসান সঙ্গীয় র্ফোস সহ রাজবাড়ী জেলার সদর থানাধীন চর লক্ষীপুর এলাকায় অভিযান পরিচালনা করে শামীম শেখ কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতার শামীম শেখ রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামের মাতাইল্লাপাড়ার মৃত আলিমুদ্দিনের ছেলে। তাদের স্থায়ী ঠিকানা পাবনা জেলার মিরপুর গ্রামের আমিনপুর থানায়।

বুধবার (২২শে জুন) এ বিষয়ে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মালনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন আহমেদ স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহনেওয়াজ ,সদর সার্কেল মোঃ মাঈনুদ্দিন চৌধুরী, ডিআইও-১ মোঃ সাইদুর রহমান ,ডিবির ওসি প্রানবন্ধু বিশ্বাস প্রমুখ।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, গ্রেফতার শামীম শেখের বিরুদ্ধে রাজবাড়ী ও পাবনা জেলার বিভিন্ন থানায় চার টি পূর্বের অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here