Saturday, April 27, 2024

রাজবাড়ীতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি শান্তিপুর্ন সমাবেশ

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপির সমাবেশ উপলক্ষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা নুরুজ্জামান মিয়া সোহেল, জাকারিয়া মাসুদ রাজীব, এরশাদের নেতৃত্বে আজাদী ময়দানের গেটের সামনে অবস্থান নেন।এ সময় তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

জেলা বিএনপির কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন, বিএনপির সদস্য ও চেয়ারপার্সনের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব জহিরুল হক শাহজাদা মিয়া, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, যুগ্ম আহবায়ক রেজাউল করিম পিন্টু, ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান প্রমুখ।

পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সমাবেশে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকরুজ্জামান মুকুট, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, শফিকুল ইসলাম সফি, টিটু কাজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ। এরআগে শহরের মোড়ে মোড়ে অবস্থান নিয়ে বিভিন্ন শ্লোগান দেন। এ সময় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিলো বি এনপি ও আওয়ামী লীগের কার্যালয়ের সামনে।

এদিকে দুই পক্ষের সমাবেশকে কেন্দ্র করে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট ,এন এস আই, ডি এস বি সহ পুলিশ বাহিনীর টিম উপস্থিত ছিলো।।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here