Friday, April 26, 2024

রাজবাড়ীতে কোরবানির পশুর হাট পরিদর্শন করলেন- পুলিশ সুপার  

কোরবানী ঈদ কে সামনে রেখে রাজবাড়ীর গরু-ছাগলের হাট প্রস্তুত শুরু হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও  নির্দেশনা মেনে কোরবানির পশুর  হাট বসানোর নির্দেশনা রয়েছে। এরই ধারাবাহিকতা রাজবাড়ী শহরের বিনোদ পুর সুইপার কলোনী এলাকায় অবস্থিত শহরের সর্ব বৃহৎ গরু-ছাগলের  হাট পরিদর্শন করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

বুধবার বিকেলে গরুর হাট পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সালাউদ্দিন আহমেদ, ডি আই-১ সাঈদুর রহমান , রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন, ইজারাদার ফরিদ হোসেন পাটোয়ারী প্রমুখ।

 এ সময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান হাটের ইজারাদার সহ সংশ্লিষ্ট্যদের স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খলভাবে হাট সম্পন্ন করার দিক নির্দেশনা প্রদান করেন।

হাটের ইজারাদার ফরিদ হোসেন পাটোয়ারী জানান, আমরা পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক গরু-ছাগলের হাট পরিচালনার জন্য স্বাস্থ্যবিধি মেনে সকল ব্যাবস্থা গ্রহন করেছি।স্বাস্থ্যবিধি মেনেই হাট পরিচালনা করা হবে।

আগামী রবিবার,সোমবার, ও মঙ্গলবার গরুছাগলের হাট বসবে। বিক্রেতাগন যেন কোন ভোগান্তি ছাড়াই গরু-ছাগল নিয়ে হাটে আসতে পারে এবং ক্রেতাগণও যেন সুন্দরমত গরু-ছাগল কিনে নিয়ে যেতে পারে সে জন্য সার্বিক ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here