Friday, April 26, 2024

রাজবাড়ীতে চারটি চোরাই মোটরসাইকেল সহ ছয়জন আটক

নিজস্ব প্রতিবেদক,রাজবাড়ীঃ রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ চোরাই মোটরসাইকেল ক্রয়বিক্রয়য়ের সাথে জড়িত ছয়জনকে আটক করা হয়েছে। বুধবার(১৫ই জুন) আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারের সময় আসামীদের কাছ থেকে বাজাজ কোম্পানির দুইটি, এফ জেড একটি , ডাইয়ান একটি সহ মোট চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ রাজবাড়ী সদর থানার দাদশী ইউনিয়নের পাকুরিকান্দা গ্রামের মোঃ আলম খা’র ছেলে মোঃ আব্দুর রহিম(১৯) , একই এলাকার শহীদ মোল্লার ছেলে মোঃ মোঃ রায়হান মোল্লা (১৯),মোঃ ইয়াকুব খানের ছেলে মোঃ মিঠু (৪০), শাজাহান মোল্লার ছেলে মোঃ মাসুদ মোল্লা(২৩), রামচন্দ্রপুর গ্রামের মৃত আহম্মেদ আলী মোল্লার ছেলে মোঃ চুন্নু মোল্লা(৪২), চর বারকিপাড়া গ্রামের রহমান শেখের ছেলে রাব্বি শেখ(২৩)।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সদস্য। এরা চোরাই মোটরসাইকেল কেনাবেচার সাথেও জড়িত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here