Monday, April 29, 2024

রাজবাড়ীতে ২৮৬ গৃহহীন পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার 

নিজস্ব প্রতিবেদকঃ মুজিববর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বপ্নের ঘর হস্তান্তর উপলক্ষে ২৪শে এপ্রিল (রবিবার) দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেন্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান প্রেস ব্রিফিং বলেন, ইতিপুর্বে ১ম পর্যায়ে ৭৬০টি, ২য় পর্যায়ে ৪৩০টি ও ৩য় পর্যায়ে ৩ ধাপে ৮৭৪টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে যার নির্মাণ কাজ চলমান রয়েছে।

আগামী ২৬ এপ্রিল উদ্বোধনের জন্য রাজবাড়ী সদর ৭৫টি, পাংশা উপজেলায় ১০০টি, কালুখালী উপজেলায় ২১টি, বালিয়াকান্দি উপজেলায় ৪০টি, গোয়ালন্দ ৫০টি সহ মোট ২৮৬টি ঘর হস্তান্তর করার জন্য প্রস্তুত করা হয়েছে। বাকী ৫৮৮টি ঘরের কাজ দ্রুত চলছে। ভার্চুয়ালী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পর উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যেক উপজেলা পরিষদ মিলনায়তন থেকে উদ্ভোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ, উপকারভোগী ও সুধীজন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here