Friday, May 10, 2024

রাজবাড়ী থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব-৮ সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প এর অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার ধুলদী জয়পুর এলাকার সিদ্দিক শেখ এর ছেলে মোঃ সেলিম শেখ (২৭)কে ৪শ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যাবহার করা ৪টি সিম কার্ড ও ২টি মোবাইল জব্দ করা হয়।

র‍্যাব-৮,সিপিসি-২ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানায়, গোপন সংবাদের জানতে পারেন যে একজন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ রাজবাড়ী জেলার সদর থানা এলাকায় মাদকদ্রব্য গাঁজা পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

এ বিষয়ে ফরিদপুর র‍্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ২৬শে জুলাই বিকালে র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,  মাদক ব্যবসায়ী গাঁজাসহ রাজাবাড়ী জেলার সদর থানাধীন ধুলদী জয়পুর গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৬/০৭/২০২১ ইং তারিখ বিকালে রাজাবাড়ী জেলার সদর থানাধীন ধুলদী জয়পুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম শেখ (২৭)কে গ্রেফতার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here