Saturday, April 27, 2024

স্মৃতি ইসলামের শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন 

নিজস্ব প্রতিবেদকঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপ্রীতিকর পোষ্ট করার অভিযোগে আঃলীগ নেতা সামসুল আরেফীনের করা মামলায় গ্রেফতার স্মৃতি ইসলামের শাস্তির দাবীতে ৭ই অক্টোবর(শুক্রবার) বেলা চারটার দিকে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে জেলার সর্বস্তরের জনগণের ব্যানারে ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শেখ সোহেল রানা টিপুর উদ্যোগে ও সার্বিক তত্ত্বাবধানে মানব বন্ধন পালিত হয়েছে।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সামসুল আরেফিন চৌধুরী, সদর থানা ছাত্র লীগের সহ সভাপতি  জালাল পাঠান, খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সোহানুর রহমান, জেলা স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আঃছাত্তার প্রমুখ ।

বক্তারা গ্রেফতার স্মৃতি ইসলামের শাস্তির দাবী করে বক্তব্য রাখেন ও স্মৃতি ইসলাম কে গ্রেফতার করায় পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও বিএনপি’র মহিলা দলের সদস্য স্মৃতি ইসলাম কে ৫ই অক্টোবর তার নিজ বাড়ী থেকে রাত দেড় টার দিকে  গ্রেফতার করা হয় আদালত তার জামিন না মঞ্জুর করে স্মৃতিকে কারাগারে পাঠান ।

 

গ্রেফতার স্মৃতি ইসলাম ।। –

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here