Monday, April 29, 2024

হত্যা মামলা রহস্য উন্মোচন, ১২ ঘন্টায়  ৩ জন গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বাসিন্দা আজিম মোল্ল্যা (২৫ জুন) রাতে বাসায় না ফিরলে তার পরিবার বিভিন্ন স্থানে খোজাখুজি করে কিন্তু তাকে কোথাও পাওয়া যায় না।

পরদিন সকাল ৮টায় একই গ্রামের রাস্তার পাশে পাট খেতের মধ্যে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়।  বালিয়াকান্দি থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থানে এসে লাশ উদ্ধার করে, রাজবাড়ী মর্গে প্ররণ করে। মামলা রুজু করে তদন্ত শুরু করে। মামলার ১২ ঘন্টার মধ্যেই ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। তারা প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার সাথে জড়িত তা স্বীকার করে। পরবর্তীতে তাদের আদালতে প্রেরণ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এবিষয়ে পাংশা সার্কেল এএসপি সুমন কুমার সাহা বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে যাই এবং তথ্য প্রযুক্তি মাধ্যমে মাত্র ১২ ঘন্টার মধ্যে আমরা মামলার রহস্য উন্মোচন করি এবং আসামি গ্রেফতার করতে সক্ষম হই। রাজবাড়ী জেলায় যারাই অপরাধ করবে আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসবো, কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা সকলেই বখাটে প্রকৃতির , সবাই নেশাগ্রস্থ্য। তারা সমাজে বিভিন্ন ধরনের সামাজিক অপরাধের সাথে জড়িত ছিলো। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here