Saturday, April 27, 2024

হেরোইনসহ দুই মাদক কারবারি গ্রেফতার

  • রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে ৫গ্রাম হেরোইন সহ নারী ও পুরুষ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক তানভীর হাসান বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,  ২৯শে মার্চ (মঙ্গলবার) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম গোয়ালন্দ ঘাট থানাধীন গোয়ালন্দ পৌরসভা ওয়ার্ড ০৪, জুরান মোল্লা পাড়াস্থ ১ নং আসামীর দক্ষিণ দুয়ারী সেমিপাকা পাচ কক্ষ বিশিষ্ট বসত ঘরের পশ্চিম পাশের রান্না ঘর থেকে ১ নং আসামী মুনিয়া বেগম(৪৩), স্বামী: রশিদ শেখ, সাং জুরান মোল্লার পাড়া, গোয়ালন্দ পৌরসভা, ওয়ার্ড ০৪, থানা: গোয়ালন্দ ঘাট, জেলা: রাজবাড়ী ও ২ নং আসামী মো: রেজাউল শেখ ওরফে শান্ত(৩৭), পিতা মৃত জনাব আলী, সাং জুরান মোল্লার পাড়া, গোয়ালন্দ পৌরসভা, ওয়ার্ড ০৪, থানা: গোয়ালন্দ ঘাট, জেলা: রাজবাড়ী কে ০৫(পাচ) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। ।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) সারনির ক্রমিক নং ৮(ক)/৪১ ধারায় গোয়ালন্দ ঘাট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here