Sunday, May 12, 2024

১১৪গ্রাম হেরোইন ও মাদক বিক্রির টাকা সহ ছেলে গ্রেফতার,পলাতক-মা

রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়ন থেকে ১১৪ গ্রাম হেরোইনসহ মো. সুমন শেখ (৩৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে রাজবাড়ীর সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের মৃত সামছু শেখের ছেলে।

এসময় তার মা পেশাদ্বার হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম পালিয়ে যায়। রোজী দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া পুড়া ভিটা এলাকায় হেরোইনের ব্যবসা করে আসছিল।

বুধবার (১৮আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান এর নেতৃত্বে জেলা কার্যালয়ের বিশেষ টিম বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুপপুর গ্রামের মো. সুমন শেখের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার শয়ন কক্ষের বাথরুমের পানি নিষ্কাশন পাইপের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত ১১৪গ্রাম হেরোইন এবং ষ্টিলের আলমারীর ভিতর থেকে মাদক বিক্রির ৪৬হাজার ৬শ’ টাকা জব্দ করা হয়। এসময় সুমনের মা হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম (৪৯) সুকৌশলে পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করবেন। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here