Saturday, April 27, 2024

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে তিন মাদক কারবারি গ্রেফতার

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।এদের মধ্যে একজন নারী মাদক কারবারিও রয়েছে এবং উভয়ের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোয়ালন্দঘাট থানার অফিসার ফোর্স থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৭ই মার্চ (রবিবার) ৮ টার দিকে  গোয়ালন্দঘাট থানাধীন উত্তর দৌলতদিয়া পূর্বপাড়া (যৌনপল্লী) ভিতর খাজারডেক সংলগ্ন জাহিদের দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী সুমন আহম্মেদ (২৯), পিতা- রফিক খান, সাং-উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়া, থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ীকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ৮ই মার্চ(মঙ্গলবার) বেলা পৌনে চারটার দিকে গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া পূর্বপাড়া (যৌনপল্লী) সাকিনস্থ খিচুরী পট্টি গলির শিরিনের বাড়ীর ভাড়াটিয়া আসামী আম্বিয়ার বসত ঘর মাদক ব্যবসায়ী ১। আম্বিয়া (৪১), স্বামী-শহীদ খন্দকার, সাং- দৌলতদিয়া পূর্বপাড়া (যৌনপল্লী), শিরিনের বাড়ীর ভাড়াটিয়া, ২। মোঃ বিল্লাল খন্দকার (৩৮), পিতা-মৃত সৈয়দ আলী খন্দকার, সাং-শাহাদাৎ মেম্বার পাড়া, উভয় থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ীদ্বয়কে ৫৬ (ছাপ্পান্ন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

এ সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা রুজ করা হয়। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here