Wednesday, February 8, 2023

ফেরি ঘাটের পন্টুনের উপর উল্টে গেলো ট্রাক,অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো চালক ও হেলপার

মোজাম্মেলহক, গোয়ালন্দঃ দক্ষিণ বঙ্গের ২১ জেলার প্রবেশ খ্যাত দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ৭নং ফেরি ঘাটের পন্টুনের উপর ট্রাক উল্টে লোড আনলোড বন্ধ হয়ে যায়।

মঙ্গলবার(২২ মার্চ) সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটের সময় দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটে এই ঘটনা টি ঘটে।

জানা গেছে, ট্রাকটি বর্ডার ভোমরা থেকে তুলা লোড করে এসে দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটের সংযোগ সড়ক থেকে নেমে পন্টুনের ডাইবেশন সড়কে এসে পন্টুনের দিকে নামতে গেলে ট্রাক চালক ব্রেক করে, ট্রাকটি হাই লোড থাকায় তখন চাকা স্লিপ কেটে দ্রুত গতিতে ট্রাকটি পন্টুনের পিলারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।যার নাম্বার খুলনা মেট্রো ট- ১১-০৭৫৩, গাড়ির গ্লাস ভেঙ্গে চালক ও সহকারি কিছুটা আহত হয়েছে।

ট্রাক চালক সোহেল বলেন, ভোমরা থেকে তুলা লোড করে নিয়ে এসে দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটে এসে সংযোগ সড়ক থেকে নেমে পন্টুনের ডাইবেশন সড়কটি আসি। সড়কটি অনেক ডালু তার পর আবার দুপাশে থাকা দোকানদাররা ধুলা মারার জন্য পানি দিয়ে সড়ক টি ভিজিয়ে রেখেছে সে কারনে ট্রাকটি স্লিপ কেটে নিচের দিকে দ্রূত গতিতে চলে যায় তখন আমি ব্রেক করি তাতে কোন কাজ হয়নি অল্পের জন্য আমার গাড়িটি নদীতে পড়েনি। আজ প্রথম এ ধরনের ঘটনা ঘটলো। আমার জীবনে আগে কখনো এ ধরনের ঘটনা ঘটেনি আমরা দু জন অল্পের জন্য প্রাণে বেঁচে গেলাম।

ঘাট ইজারাদার মো. ওহিদ বলেন, পৌনে সাত টার দিকে ঘটনাটি ঘটে। গাড়িটি ব্রেক ফেল করে চালক সরাসরি গাড়িটি পন্টুনের পিলারে মেরে দেয়। পিলারে গাড়িটি না মারলে সরাসরি নদীতে গিয়ে পড়তো আর নদীতে পড়লে চালক ও হেলপার মারা যেতো। তাদের তেমন ক্ষয়ক্ষতি হয়নি একটু কেটে ফেটে গেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here