Saturday, July 13, 2024

উপকার ভোগীদের সাথে এমপি’র মত বিনিময় সভা

মোঃ ইমদাদুল হক রানা: রাজবাড়ী সদর উপজেলার চন্দনীতে উপকারভোগীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । ১৩ নভেম্বর সোমবার বিকালে চন্দনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ মাঠে চন্দনী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ মতবিনিময় সভা করা হয়।

এসময় চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রব-এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, হতদরিদ্র খাদ্য বান্ধব, ভিজিডি টিসিবি, ন্যায্য মূল্য ও ১৫ টাকা কেজির চাল সহ বিভিন্ন সুবিধা ও ভাতা ভোগীদের সাথে মত বিনিময় করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, জেলা পরিষদের সদস্য আজম মন্ডল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহীনুর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, কৃষক লীগের সদর উপজেলা সভাপতি আসজাদ হোসেন আরজু প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার জন বান্ধব সরকার। আগামীতে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে এই ভাতা দ্বিগুণ করা হবে। আসন্ন জাতীয় নির্বাচনে নৌকার মনোনয়ন যাকেই দেওয়া হোক সকলে মিলে তার পক্ষে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here