Monday, February 6, 2023

গোয়ালন্দে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের বাৎসরিক আলোচনা সভা অনুষ্ঠিত

  • রাজবাড়ীর গোয়ালন্দে এই প্রথম একটি অত্যাধুনিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এখানে ডিজিটাল মেশিনের সাহায্য সবধরনের টেষ্ট করানো হয়।সেই ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের গর্বিত শেয়ার হোল্ডারদের বাৎসরিক মিটিং অনুষ্ঠিত হয়।

শুক্রবার(২১জানুয়ারী) সকাল১০ টার দিকে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের অফিস রুমে ঘন্টা ব্যাপী বাৎসরিক মিটিং অনুষ্ঠিত হয়।
এ সময় ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ও সাবেক কাউন্সিলর মো.কিয়াম এর সভাপতিত্বে মো. সিরাজুল ইসলামের সঞ্চচালনায় অনুষ্ঠানে উপস্থতি ছিলেন, এ্যাডভোকেট মো. শফিকুল ইসলাম,
ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের এমডি মো. নাজিমুল ইসলাম বৃটেন, দৈনিক ইনকিলাবের সাংবাদিক মো. মোজাম্মেলহক ( লালটু), মো.রফিকুল ইসলাম, মো.জুয়েল, মহিলা কাউন্সিলর শাহেদা বেগম, ডা. শিমু, আছলাম,নুরুল ইসলাম, মো.হারুন, তিতাস প্রমুখ।
ডায়াগস্টিক সেন্টারের চেয়ারম্যান মো.কিয়াম বলেন, আমাদের ডায়াগনস্টিক সেন্টারের সকল মেশিন গুলো সম্পুন্ন ডিজিটাল। গোয়ালন্দে আমরাই প্রথম আনি আলতা কালার ফ্লোর ডি মেশিন, সকল শেয়ার হোল্ডারদের কাছে আমার একটাই অনুরোধ আমরা সবাই যার যার জায়গা থেকে ডায়াগনস্টিক সেন্টার জন্য কাজ করে যাব।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here