Wednesday, June 7, 2023

ত্রিলোচনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ইমদাদুল হক রানা :  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ত্রিলোচনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল ২ রা ফেব্রুয়ারী বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর, উল্লেখ্য অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও ব্যাস্ততার কারনে উপস্থিত থাকতে পারেননি তবে মুঠোফোনে তিনি জানিয়েছেন একবার হলেও সবার সাথে দেখা করে যাবেন। অনুষ্ঠানে সঞ্চালনের দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস।

চেয়ারম্যান বাদশা আলমগীর বক্তৃতায় বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতি যে ভালোবাসা মমত্ববোধ রয়েছে তা বিগত সরকারের প্রধানদের মাঝে ছিলো না। তিনি বলেন শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ, তাই শিশুদেরকে ভালোভাবে পড়া লেখা শিখতে হবে এবং পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। তিনি এ সময় অনুষ্ঠানে সহায়তা হিসাবে ৫ হাজার টাকা প্রদান করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here