Friday, April 26, 2024

আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে মাদক বিরোধী মোটরসাইকেল শোভা যাত্রা

রাজবাড়ী প্রতিনিধিঃ মাদক মুক্ত সমাজ গড়ি ‘ প্রতিপাদ্যে রাজবাড়ীতে মাদক বিরোধী বিশেষ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

৬ই জুলাই (বুধবার) বেলা ১১ টার দিকে আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে  তিন শতাধিক মোটরসাইকেল, ছয় শতাধিক মানুষের উপস্থিতিতে রাজবাড়ী শ্রীপুরস্থ্য টার্মিনাল থেকে গোয়ালন্দ মোড়ে গিয়ে আবার রাজবাড়ী শহরে ফিরে আসে। এ সময় মাদকের কুফল বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।

গোয়ালন্দ মোড়ে আকবর খান ফাউন্ডেশন ও  আব্দুল করিম খান কাওমি হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং সার্কেল মিডিয়া নেটওয়ার্কের ব্যাবস্থাপনা পরিচালক , রাজবাড়ী সার্কেল ও রাজবাড়ী শান্তি সংঘের প্রধান উপদেষ্টা প্রবাসী মোঃ আকবর খান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সমবেত জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, আমি ভালো কাজের সাথে আছি,আর ভালো কাজের জন্য রাজবাড়ী বাসীর পাশে আছি। আপনারা সবাই আমার পাশে থাকবেন। তিনি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এ ব্যাধী সমাজ থেকে দূর করতে হবে। আমরা মাদককে ঘৃণা করবো। যারা মাদক সেবন কারী তাদেরকে ভালোবাসা দিয়ে মাদকের পথ থেকে ফিরিয়ে আনবো। আমরা একটা স্লোগান দিয়ে থাকি যে,মাদক কে না বলুন, মাদক থেকে যুব সমাজ কে ফিরিয়ে আনতে শুধু মাত্র স্লোগানের মধ্যেই সীমাবদ্ব থাকলে চলবেনা ,এজন্য আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।‘

বক্তব্যের পর প্রবাসী মোঃ আকবর খান মাদক বিরোধী মোটরসাইকেল র‍্যালীতে গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ী শহর প্রদক্ষিণ করেন। এ সময় উপস্থিত তিন শতাধিক মোটরসাইকেলে ছয় শতাধিম মানুষ মাদক বিরোধী শ্লোগান দিতে থাকেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here