Friday, May 17, 2024

দৌলতদিয়া যুবকের রহস্যজনক মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জাকির শেখ (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে কিনা এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভোরের দিকে তার নিজ বাড়িতেই এ ঘটনা ঘটে।

নিহত জাকির শেখ বাহির চর দৌলতদিয়ার শাহাদত মেম্বার পাড়া গ্রামের ইউসুফ শেখের ছেলে। তার ৮ বছরের একটি ছেলে সন্তান ওস্ত্রী রয়েছে।

এ ঘটনার খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন (সদর সার্কেল) মো.মঈন উদ্দিন চৌধুরী ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার ঘটনা স্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল হতে স্থানীয় ও পারিবা‌রিক সূ‌ত্রে জানা যায়, জাকিরসহ কয়েকজন একসাথে দৌলতদিয়া ঘাটে গাড়ি বুকিং এর কাজ করে। পেশাগত কারণে তিনি অনেক রা‌ত করে বাড়িতে আসা যাওয়া ক‌রতেন। গতরা‌তে কখন বাড়িতে এসেছেন তা কেউ বল‌তে পার‌ছেন না। এদিন তা‌র স্ত্রী ও সন্তান বাড়িতে ছিলো না। হঠাৎ ভো‌রে জা‌কি‌রের ঘ‌রের দরজা খোলা দেখ‌তে পাওয়া যায়। সেসময় জাকিরের ভাই ঘরের ভেত‌রে গি‌য়ে দে‌খেন হাত বাকা হ‌য়ে মেঝেতে পড়ে আছে জাকির। তার মু‌খ দি‌য়ে রক্ত পড়ছে। এছাড়া বিছানা অগোছা‌লো এবং এক‌টি স্ক্রুপ ড্রাইভার নি‌চে প‌ড়ে ছিলো ও সুইচ বো‌র্ডের স‌কেট খোলা ছিলো। নিহতের পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে জড়িতদের শাস্তির দাবি জানান।

এদিকে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রসাশন) মো. সালাহউদ্দিন বলেন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here