Monday, April 29, 2024

দৌলতদিয়া যৌনকর্মীদের মাঝে করোনার টিকা প্রদান 

  • মোজাম্মেল হক (গোয়ালন্দ)ঃ রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া দেশের বৃহত্তর যৌনপল্লীতে যৌনকর্মীদের মাঝে করোনা প্রতিরোধ সুরক্ষায় করোনা টিকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার(২৭ জানুয়ারি) সকালে দিন ব্যাপী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্র ও পায়াকট বাংলাদেশের সহযোগিতায় ৫০ জনকে প্রথম ডোজ ও ১৫০ জনকে দ্বিতীয় ডোজ করোনা ভ্যাক্সিন টিকা প্রদান করা হয়েছে।

টিকা কার্যক্রম পরিচালনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী হাফেজা বেগমের উপস্থিতিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্যারামেডিক শিহাব উদ্দিন, হারুন-অর-রশীদ, মো. সাব্বির টিকা প্রদানে সহযোগিতা করেন।

এ সময় টিকা কার্যক্রম সম্পর্কে টিকা ক্যাম্পের সুপারভাইজার দৌলতদিয়া কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কেন্দ্রের কর্মী জাহিদুল ইসলাম সাহিন বলেন, দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দারা করোনা ভাইরাস ও ওমিক্রন সংক্রমনের ঝুঁকিতে রয়েছে। যৌনপল্লীর বাসিন্দারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নিতে আগ্রহী নয় এজন্য তাদেরকে টিকার আওতায় নিয়ে আসার জন্য যৌনপল্লীর পাশে অবস্থিত দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্র এবং পায়াকট বাংলাদেশ কেন্দ্রে টিকা দেয়ার ব্যবস্থা করা হয়েছে। আজ ১ম ডোজ ৫০ জন ও ২য় ডোজ ১৫০কে টিকা প্রদান করা হয়েছে। পল্লীর সকলকে টিকার আওতায় নিয়ে আসবো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here