Monday, April 29, 2024

গোয়ালন্দে নতুন ইউএনও’র যোগদান

মোজাম্মেলহক, গোয়ালন্দ( রাজবাড়ী): রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় নতুন নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করলেন মো. জাকির হোসেন। গতকাল ১২ জুন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি ।

মো. জাকির হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে পড়াশোনা শেষ করে প্রশাসনে ৩৪ তম বিসিএস এর একজন কর্মকর্তা হিসাবে যোগদান করেন। তাহার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়।

এছাড়া তিনি ২০০৪ সালে মহামান্য রাষ্ট্রপতির নিকট থেকে দেশ সেরা স্কাউট পদক গ্রহন করেন। তাহার স্ত্রী বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশনের সহকারী পরিচালক হিসাবে কর্মরত রয়েছে। তাহার এক কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে। তিনি গোয়ালন্দে যোগদানের পূর্বে মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার সহকারী কমিশনার ভূমি হিসাবে কর্মরত ছিলেন।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর এবং স্কুল ও কলেজে স্কাউটিং এর মূল লক্ষ্য নিয়ে শিশু, কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক,খেলাধুলার মাধ্যমে তাদেরকে নিয়ে সমাজে সুনাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষে স্কাউট কে আরো গতিশীল করতে হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here