Saturday, April 27, 2024

পাংশার বাহাদুরপুরে মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মিছিল – সমাবেশ অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা( রাজবাড়ী) : মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) এর প্রতি ভারতে বিজেপি সরকারের দুইজন মুখপাত্র কর্তৃক মানহানীকর বক্তব্যের প্রতিবাদে রাজবাড়ীর পাংশা বাহাদুরপুরে মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

রবিবার (১২ জুন) বাদ আসর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ধর্মপ্রাণ মুসলিম জনতা দলমত নির্বিশেষে বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে এসে বাহাদুরপুর বাজার জামে মসজিদ সংলগ্ন মাঠে আসে। এ সময় প্রতিবাদী স্লোগানে মুখোরিত হয়ে ওঠে বাহাদুরপুর বাজার জামে মসজিদ সংলগ্ন মাঠ।

বাহাদুরপুর মুসলিম জনতার ব্যানারে আয়োজনে বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে সাবেক ধর্মীয় শিক্ষক ও বাহাদুরপুর কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ঈমাম মাওলানা মোসলেম উদ্দিন এর সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশ হয়। এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন, মাওলানা হাবিবুর রহমান হাবিব, হাফেজ আলামিন, পাটিকাবাড়ি জামে মসজিদ এর ঈমাম মাওলানা আমজাদ হোসেন, হাফেজ বসির আহমেদ তারাপুরি, বাহাদুরপুর জামে মসজিদ এর ঈমাম হাফেজ আমিরুল ইসলাম ও প্রেসঈমাম মাহাবুবুর রহমান, মুফতি খায়রুল ইসলাম।
সমাবেশে বাহাদুরপুর ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও বিভিন্ন আলেম ওলামাগন বক্তব্য দেন। বক্তাগন মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) এর প্রতি ভারতে বিজেপি সরকারের কটুক্তিকারি দুইজন মুখপাত্রের বিচারের দাবি জানান। এ সমাবেশকে ঘিরে যে কোন অপৃতিকর ঘটনা না ঘটে সে জন্য বাহাদুরপুর তদন্ত কেন্দ্র (পুলিশ ফাঁড়ি) পুলিশের একটি দল ডিউটিতে ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here