Monday, April 29, 2024

পাংশা উপজেলার যশাই ইউনিয়ন আ.লীগের কর্মীসভা অনুষ্ঠিত

 উজ্জল হোসেন, পাংশা :  রাজবাড়ীর পাংশা উপজেলার ৩নং যশাই ইউপি আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে যশাই উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের কর্মীসভার আয়োজন করা হয়।

যশাই ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মানিক সরকারের সঞ্চালনায় ও যশাই ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আ.লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরো প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন – পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস প্রমুখ। কর্মীসভায় ১নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সজিব হোসেন ও যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নের ব্যাপরে নেতৃবৃন্দ বলেন, আমরা শতভাগ আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আবারও দলীয় মনোনয়ন পাবেন। বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত হবেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here