Thursday, May 2, 2024

বর্নাঢ্য আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক রাজবাড়ী সময়-এর ১বছর পূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: ‘ অনলাইন নিউজ পোর্টাল’ দৈনিক রাজবাড়ী সময় ‘এর ১ বছর পূর্তি উপলক্ষ্যে বর্নাঢ্য আয়োজনে প্রতিষ্ঠানটি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে গতকাল ৭ অক্টোবর অনলাইন নিউজ পোর্টাল দৈনিক রাজবাড়ীর সময় এর সম্মানিত উপদেষ্টা ও বিশ্বভরা প্রাণ এর সভাপতি লেখক কবি , কলামিস্ট মোঃ আতাউর রহমান এর সভাপতিত্বে এবং দৈনিক রাজবাড়ী সময় পত্রিকার উপদেষ্টা সম্পাদক নাসির উদ্দিন সরদারের পৃষ্টপোষকতায় পৌর মিলনায়তনে আলোচনা সভা কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক রাজবাড়ীর সময় এর বর্ষপূর্তি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে বাংলা একাডেমি ও একুশে পদক প্রাপ্ত বিশিষ্ট কবি আসাদ চৌধুরীর মৃত্যুতে কবির প্রতি শ্রদ্ধা ও শোক জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় ।

আলোচনা সভায় রাজ্জাকুল আলম ও হাসিবুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দৈনিক আমাদের রাজবাড়ীর প্রকাশক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ‍্যাড. ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ ও কচিকাঁচার আসর রাজবাড়ী’র সভাপতি নুরুল হক আলম, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, সাহিত্যিক ‘ মীর মোশাররফ হোসেন স্মৃতি সংসদ এর সভাপতি ও কবি সালাম তাসির, রাজবাড়ী থিয়েটা’র সভাপতি আসাদুজ্জামান চৌধুরী বাবলা, রাজবাড়ী জেলা জাসদ এর সভাপতি ও অরোণী সাংস্কৃতিক সংসদ সভাপতি মনিরুল হক মনি। সাবেক জেলা পরিষদ সদস্য রাজবাড়ী নাজুম হাসান মিন্টু , কোলা সদর উদ্দিন উচ্চবিদ্যাইয়ের সহকারী প্রধান শিক্ষক চৌধুরী শ্রী কনক কুমার দাস।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন , দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী শাখার সভাপতি ও রাজবাড়ী জার্নাল এর সম্পাদক মো. কবির হোসেন প্রমুখ ।

এ সময় অনলাইন পোর্টাল দৈনিক আমাদের সময় এর প্রতিনিধি মোঃ আজমল হোসেন বালিয়াকান্দি প্রতিনিধি, মোঃ আলমগীর আরাফ ষ্টাফ রিপোর্টার,মোঃ জাহিদুল ইসলাম পিয়াল ষ্টাফ রিপোর্টার, মোঃ শাহারিয়ার রিয়াদ ষ্টাফ রিপোর্টার, কৃষ্ণ কুমার সরকার ষ্টাফ রিপোর্টার রাজু আহমেদ ষ্টাফ রিপোর্টার পল্লব রায় ফরিদপুর প্রতিনিধি, শামীম মোল্লা ষ্টাফ রিপোর্টার ও প্রতিনিধিগণ ও আমন্ত্রিত অতিথি বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সভাপতি আব্দুস সামাদ মিয়া , রাজবাড়ী সাহিত্য পরিষদ সভাপতি ও কবি খোকন মাহমুদ কবি আলাউল হক খোকন।আপন শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি , মোঃ মোয়াজ্জেম হোসেন মজনু স্বদেশ নাট্যাঙ্গন সেক্রেটারি অজয় দাস তালুকদার , রাজবাড়ী জেলার বিশ্ব ভরা প্রাণ রাজবাড়ী জেলার সাধারণ সম্পাদক শাহনাজ বেগম, শ্রেষ্ঠ প্রাথমিক সহকারী শিক্ষক রিনা পারভিন ও আরজিনা হাকিম , সৈনিকলীগ এর সাধারন সম্পাদক মোঃ জাফর আলী খাঁন রুবেল শেখ সহ অনেক শুভানুধ্যায়ী ও কলাকৌশুলীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ অনলাইন নিউজ পোর্টাল দৈনিক রাজবাড়ী সময় পত্রিকাটির জন্য শুভকামনা জানান এবং বিগত দিনের মতো সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রত্যয় ব্যক্ত করেনএবং সমাজ উন্নয়ন ও সংস্করণের অগ্রযাত্রায় সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ভূমিকা রাখার অগ্রযাত্রায় সব সময় পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করেন।
আলোচনা অনুষ্ঠান ও কেক কাটার পর আয়োজন করাহয় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার ।

এ সময় নৃত্য ও গান পরিবেশন করেন কহেলী সরকার, রামিম, ক্ষ্যাপা প্রিন্স Rtv, chanel S, Btv ও বৈশাখি টিভি শিল্পী, এপার বাংলা ও ওপার বাংলার জনপ্রিয় লালন শিল্পী। গান বেলা বারি , শিশু শিল্পী ছোয়া, বিকাশ শিল্পী গোষ্ঠী ফরিদপুর। শাহারিয়ার লালন, রফিক বাউল বিটিভি ও কুষ্টিয়া লালন একাডেমি’র শিল্পীগণ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here