Friday, May 10, 2024

ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মার শাস্তির দাবীদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক রাসুলুল্লাহ (সঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রাজবাড়ীতে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মাবাদ আজাদি ময়দানে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আয়োজনে প্রতিবাদ সভায় জেলার বিভিন্ন স্থান থেকে বিক্ষোভ মিছিল সহ মুসলিম জনতা যোগদেন। পরে জেলা ইমাম কমিটির সভাপতি ইলিয়াছ মোল্যার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তৃতা করেন, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, জেলা ইসলামি আন্দোলনের সহ-সভাপতি মাসুম বিল্লাহ, সেনগ্রাম মাদ্রাসার সুপার আওয়াবুল্লাহ ইব্রাহিম, জেলা ইমাম কমিটির সহ-সভাপতি মাহবুবুর রহমান, আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ক্বারী আবু ইউসুফ, ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ সিরাজুম মুনির, সরকারী কলেজ মসজিদের খতিব আলাউদ্দিন আল আজাদ, রাজবাড়ী কোর্ট মসজিদের ইমাম মোস্তফা সিরাজুল কবির, মাওলানা ইলিয়াছ হোসেন প্রমুখ। পরে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল রাজবাড়ী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা এ সময় ভারতীয় পণ্য বর্জনের পাশাপাশি ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক রাসুলুল্লাহ (সঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর ও কুরুচিপূর্ণ করার তাকে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবী জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here